Notice :
Welcome To Our Website...
হাজীগঞ্জে মাস্ক না পরায় ১৩ জনকে জরিমানা

হাজীগঞ্জে মাস্ক না পরায় ১৩ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ গড়ে তুলছেন। আধুনিক বিজ্ঞানভিত্তিক ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আ’লীগ সরকার গঠনের শুরু থেকেই মহাপরিকল্পনা নিয়ে কাজ করছেন শেখ হাসিনা।

মঙ্গলবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ওটারচর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিভিন্ন উন্নয়নমূলক কাজ উদ্বোধন ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এসব কথা বলেন।চাঁদপুরের হাজীগঞ্জে মাস্ক না পরায় ১৩ জনকে তিন হাজার ৯০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকালে হাজীগঞ্জ থানা রোডে এ আদালত পরিচালনা করেন ইউএনও বৈশাখী বড়ুয়া। এ সময় মাস্ক না পরায় ১৩ জনকে ওই জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রশিদসহ অন্যান্য কর্মকর্তা।

ইউএনও বৈশাখী বলেন, শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে অভিযান অব্যাহত থাকবে।

সরকারের উন্নয়ন ও পরিকল্পনা বাস্তবায়নে বিভিন্ন দিক তুলে ধরতে গিয়ে তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ স্লোগান দিয়ে ২০১৮ সালের নির্বাচনে বিপুল বিজয়ের মাধ্যমে ক্ষমতায় এসেছিলেন শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার। আজ দৃশ্যমান হয়েছে ডিজিটাল বাংলাদেশ। দেশের মহাকাশে উৎক্ষেপণ করেছে কৃত্রিম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাইট। এর মধ্য দিয়ে বাংলাদেশ প্রবেশ করেছে স্যাটেলাইট বিশ্ব। উন্নয়নের মহাপরিকল্পনার অংশ হিসেবে বিশ্বব্যাংকের চ্যালেঞ্জ করে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণকাজ এগিয়ে চলছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সহসভাপতি শহীদ উল্যাহ প্রধান, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের নেতা ও বিশিষ্ট শিল্পপতি কাজী মিজানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সরকার আবুল কালাম আজাদ, দৈনিক সময়ের আলোর প্রকাশক ও প্রকৌশলী গাজী আহাম্মদ উল্যাহসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com