Notice :
Welcome To Our Website...
সর্বশেষ সংবাদ
সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি মাসুদ, সম্পাদক মনির

সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি মাসুদ, সম্পাদক মনির

সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। নব-গঠিত কমিটিতে প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদ সভাপতি এবং মোঃ মনির হোসেনকে সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেয়া হয়েছে।

তাঁতীলীগের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী ও সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে প্রকৌশলী লায়ণ মো: ইউসুফ আলী মাসুদ কে সভাপতি ও মনির হোসেনকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৬১ সদস্যবিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

এছাড়া কমিটির সহ-সভাপতি হলেন- মো: হান্নান প্রধান, মো: সোহাগ, মোঃ আজাদ, মো: রতন মিয়া, মোঃ জনি, মো: মোশারফ মাদবর, মো: আলী আকবর। তিনজন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন- মো: মাহফুজুর রহমান, মো: মিজান, মো: কেরামত আলী। একমিটির তিন জন সাংগাঠনিক সম্পাদক হলেন মো: শামীম, মো: রনি, মোঃ শাহাবুদ্দীন বাবু।

সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের নবনির্বাচিত এ কমিটিকে সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীরা অভিনন্দন ও শুভেচ্ছায় বরণ করে নিচ্ছেন। সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

তাঁত শিল্পকে আধুনিকায়ন করার লক্ষ্যে শিল্প মন্ত্রণালয় যুগোপযোগী কর্মসূচী হাতে নিয়েছে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আধুনিক নারায়ণগঞ্জের রুপকার জননেতা একেএম শামীম ওসমান সাহেবের হাতকে আরও শক্তিশালী করতে সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সকল সদস্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com