Notice :
Welcome To Our Website...
সন্তানের লাশ আনতে প্রয়োজন আড়াই লাখ টাকা! পাগলের মত ঘুরছে বাবা-মা

সন্তানের লাশ আনতে প্রয়োজন আড়াই লাখ টাকা! পাগলের মত ঘুরছে বাবা-মা

অসুস্থতার কারণে সৌদি আরবে মৃত্যু বরণ করেছেন পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের রামেজ মন্ডল। তার লাশ দেশে আনতে চায় পরিবারের সদস্যরা। কিন্তু রামেজের লাশ আনতে আড়াই লাখ টাকা প্রয়োজন বলে পরিবারের সদস্যদের জানিয়েছেন সৌদি প্রবাসী তাদের এক আত্মীয়। এরপর থেকে সন্তানের লাশ আনার ব্যবস্থা করতে পাগলের মত ঘুরছে রমেজের বাবা-মা।

জানা যায়, ঋণ করে প্রায় চার বছর আগে সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন রাজেম মন্ডল (২৮)। সেখানে গিয়ে একটি প্লাস্টিক কারখানায় কাজ করতেন তিনি। গত মঙ্গলবার (১২ জানুয়ারি) বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন রামেজ। পরদিন বুধবার (১৩ জানুয়ারি) রিয়াদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রামেজের মৃত্যুর খবর বাবা মায়ের কাছে পৌঁছে দেন সৌদি প্রবাসী তাদের এক আত্মীয়। একই সঙ্গে তার লাশ দেশে আনতে আড়াই লাখ টাকা প্রয়োজন বলেও পরিবারকে জানান তিনি।

নিহতের চাচা হাফিজ উদ্দিন জানান, জীবিকার সন্ধানে গত চার বছর আগে রাজেম অনেক টাকা দিয়ে সৌদির রাজধানী রিয়াদে পাড়ি জমান। এখনো ঋণ পরিশোধ হয়নি। এমন পরিস্থিতিতে তার লাশ আনতে শুনছি আড়াই লাখ টাকা লাগবে। এতো টাকা তো এই পরিবার কোনোভাবেই দিতে পারবে না।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম বলেন, একজন প্রবাসী মারা গেছেন, এটা অত্যন্ত দুঃখজনক সংবাদ। তার মরদেহ দেশে আনতে কেন টাকা প্রয়োজন হবে বিষয়টি আমার বোধগম্য নয়। আমি জেলা সদরে অবস্থিত প্রবাসী কল্যাণ অধিদপ্তরে যোগাযোগ করবো বিষয়টি নিয়ে। এ ছাড়া উপজেলা পরিষদ পরিবারটিকে সহযোগিতা করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 doorbin24.Com