Notice :
Welcome To Our Website...
শেরে বাংলায় করোনার হানা, ক্রিকেটারদের অনুশীলন বন্ধ

শেরে বাংলায় করোনার হানা, ক্রিকেটারদের অনুশীলন বন্ধ

সবকিছু ঠিক ভালোই চলছিল। করোনায় দীর্ঘদিন ঘরে বন্দি থাকার পর ব্যক্তিগত অনুশীলনে ব্যস্ত হলেন জাতীয় দলের ক্রিকেটাররা। রাজধানী ঢাকার শেরে বাংলা, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী, খুলনার শেখ নাসের, রাজশাহীর কামরুজ্জামান ও সিলেট বিভাগীয় স্টেডিয়ামে নিজেদের মতো করে রানিং, জিমওয়ার্ক আর ব্যাটিং-বোলিং প্র্যাকটিস করেছেন তামিম, মুশফিক, রিয়াদ, মুমিনুলরা।

ক্রিকেটারদের কলতানে মুখর ছিল দেশের ৫ বিভাগীয় শহরের স্টেডিয়াম। এর মধ্যে শেরে বাংলায় দুই ডজনের বেশি ক্রিকেটার নিজেদের ঝালিয়ে নিচ্ছিলেন। বাকি চার ভেন্যুতে সবকিছু ঠিকঠাকমত চললেও শেরে বাংলায় হঠাৎ ছন্দপতন। আজ শুক্রবার থেকে তিনদিনের জন্য অনুশীলন বন্ধ।

জানিয়ে দেয়া হয়েছে, রোববার পর্যন্ত ক্রিকেটারদের প্র্যাকটিস হবে না। কিন্তু কেন? হঠাৎ কি এমন হলো যে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনও বন্ধ করে দিতে হলো? তা নিয়ে রাজ্যের গুঞ্জন-কথাবার্তা।

খোঁজ নিয়ে জানা গেছে, শেরে বাংলায় ক্রিকেটারদের অনুশীলনে হানা দিয়েছে করোনা। স্বভাবতই প্রশ্ন উঠেছে- কে আবার আক্রান্ত হলেন? ক্রিকেটারদের মধ্যে কেউ কি? তিনি বা তাদের নাম কি?

এ প্রশ্নের জবাব খুঁজতে গিয়ে জানা গেল, ক্রিকেটারদের কেউ নন, করোনা হানা দিয়েছে কোচিং স্টাফে। তবে একজন দুজন নয়, তিনজন কোচিং স্টাফ আক্রান্ত হয়েছেন।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটি প্রধান আকরাম খান আজ (শুক্রবার) সন্ধ্যায় জাগো নিউজকে জানিয়েছেন, ‘তিনজন সাপোর্টিং স্টাফ করোনা আক্রান্ত। একজন ট্রেনার, একজন ফিজিও এবং একজন মাঠকর্মী। তাই আমরা ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন পরবর্তী তিনদিনের জন্য বন্ধ রেখেছি।’

কোচিং সহকারীদের করোনায় আক্রান্ত হওয়ার কথা স্বীকার করলেও আকরাম খান তাদের নাম বলেননি। তবে তিনি জানান, ক্রিকেটারদের স্বাস্থ্য ঝুঁকির কথা মাথায় রেখেই প্র্যাকটিস বন্ধ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আকরাম খানের কথা, ‘সামনেই শ্রীলঙ্কা সফর। এখন যদি প্র্যাকটিস অব্যাহত থাকে, তাহলে আক্রান্ত সাপোর্টিং স্টাফের মাধ্যমে করোনা ক্রিকেটারদের মধ্যে সংক্রমিত হতে পারে, সেই চিন্তায় সাময়িকভাবে শেরে বাংলায় অনুশীলন বন্ধ রাখা হয়েছে। আশা করছি আগামী সোমবার থেকে আবার শুরু হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 doorbin24.Com