Notice :
Welcome To Our Website...
শেরপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

শেরপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

জেলায় আজ স্ত্রীকে হত্যার দায়ে ফুরকান আলী (৩৬) নামে এক ব্যক্তিকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত।
আজ মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুালের বিচারক মো. আখতারুজ্জামান এ রায় ঘোষণা করেন।
মৃত্যুদন্ডপ্রাপ্ত ফুরকান আলী জেলার শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের চেল্লাকান্দি এলাকার ময়দান আলীর ছেলে। মামলা দায়েরের পর থেকে ফুরকান পলাতক রয়েছে।
রায়ের বিষয়টি নিশ্চিত করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, যৌতুক আদায়ে ব্যর্থ হয়ে ২০১১ সালের ২ জুলাই রাতে একসন্তানের জননী ও স্ত্রী জহুরা বেগমকে (২৩) মারপিট ও শ্বাসরোধে হত্যার পর তার মরদেহ নিজ ঘরের দর্ণায় ফাঁস দিয়ে ঝুঁলিয়ে রাখে পাষন্ড স্বামী ফুরকান আলী। এ ঘটনায় পরদিন ঘাতক স্বামী ফুরকান আলী, তার বাবা-মা ও দুইআতœীয়সহ পাঁচজনকে আসামি করে শ্রীবরদী থানায় মামলা দায়ের করেন জহুরা বেগমের বড়ভাই ফজলুল হক। তদন্ত শেষে একই বছরের ২০ নভেম্বর ফুরকানের আতœীয় আজিজুর রহমান ব্যতীত তার বাবা ময়দান আলী (৫৯), মা ফুলেতন বেগম (৪৯) ও আতœীয় সওদাগর আলী (৬১)-সহ চারজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল আমিন খান। পরবর্তীতে এ মামলায় আসামি ময়দান আলী ব্যতীত অপর তিন আসামি পলাতক থাকে।
তিনি জানান, সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে এ মামলায় আসামি ফুরকান আলীর বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় ফুরকান আলীকে আদালত মৃত্যুদন্ড প্রদান করেন। একইসাথে মামলার অপর তিন আসামিকে খালাস দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com