Notice :
Welcome To Our Website...
শামীম ওসমানের সমর্থন খুব কি জরুরি?

শামীম ওসমানের সমর্থন খুব কি জরুরি?

শামীম ওসমানের সমর্থন খুব কি জরুরি? নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এমপি শামীম ওসমান কার পক্ষে কাজ করবেন, কাকে সমর্থন দেবেন তা নিয়ে চিন্তিত নই।

আর তৈমূর আলম খন্দকার বলেছেন, নারায়ণগঞ্জকে সিন্ডিকেট করে কারা গডফাদার হয়ে উঠেছে তা সবাই জানে।

এদিকে বিকেলে সংবাদ সম্মেলনে এমপি শামীম ওসমান বলেছেন, এতদিন যেভাবে নামা উচিত ছিল সেভাবে নামেনি। তবে আজ থেকে ইনশাআল্লাহ সেভাবে নামলাম প্রচারণায়।

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রচারণা ততই তুঙ্গে। ৫ দিন পরেই নগরে নির্বাচন তাই উৎসবের মাত্রা যেন একটু বেশিই।

সোমবার (১০ জানুয়ারি) সকালে বন্দরের ২১ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা শুরু করেন নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। এ সময় তিনি বলেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার গডফাদারের পৃষ্ঠপোষকতায় নির্বাচনে নেমেছেন।

আইভী আরও বলেন, তিনি তো (তৈমূর আলম) গডফাদারের কোলে যেয়েই বসে আছেন, উনি তো গডফাদারের বাইরের কেউ নয়, গডমাদার উনি যে আমাকে বলেছেন, সেটা খারাপ কাজ করেছেন। কারণ তাকে আমি এ ধরনের কথা বলিনি। উনি আশ্রয় নিয়েছে তাদের কাছে সেই কথাটাই বলেছি।

এর আগে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের ২নং রেলগেট এলাকায় আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে আইভী বলেন, শামীম ওসমানের শেখানো কথাই বলেন তৈমূর। এলাকার এমপি কার পক্ষে কাজ করবেন তা নিয়ে চিন্তিত নই।

তিনি আরও বলেন, বিগত দেড় থেকে দুই বছর যাবত শামীম ওসমান এ জায়গা তৈরি করেছে আমার বিরুদ্ধে। শামীম ওসমান যে কথাগুলো বলেছেন কাল সেই কথাগুলো তোতা পাখির মতো তিনি (তৈমূর আলম) উচ্চারণ করেছেন। তিনি কিসের পক্ষে প্রচারণা করবেন জানি না, আমার জানার প্রয়োজন নেই। আমার সমর্থন জনগণ। এখানে দলের সিদ্ধান্তের বাইরে কেন গিয়েছে তা আমি জানি না। তিনি কি করবেন তাও আমি জানি না। সমর্থন দিল বা দিল না সেটা কি খুব বেশি পার্থক্য হয়ে যাচ্ছে।

এদিকে বন্দরের মদনপুর এলাকায় প্রচারণা চালাতে গিয়ে তৈমূর আলম বলেন, আইভী যা বলছেন তা মনগড়া। গডফাদার আর গডমাদার সম্পর্কে সবাই জানে।

তৈমূর আলম বলেন, আইভী যা বলেছেন এতে যে তার দলের মধ্যে বিরাট ফাঁকফোকর রয়েছে এটা জনগণের কাছে স্পষ্ট। তারাই তাদের লোকের বিরুদ্ধে যুদ্ধ করছে। আর তৈমূর আলম খন্দকার জনগণকে নিয়ে মাঠে কাজ করছেন।

আর নগরবাসী বলছেন, টেকসই উন্নয়ন চান তারা। নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে দুই প্রধান প্রার্থীই সোমবার বন্দর এলাকার বিভিন্ন ওয়ার্ডে জনসংযোগ চালান।

বিকেলে পূর্বনির্ধারিত ঘোষণা অনুযায়ী নারায়ণগঞ্জের চাষাড়ার একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনে এমপি শামীম ওসমান বলেন, আই অ্যাম দ্যা স্টর্ম! আর এ ঝড়কে চাপা দেওয়া যায় না। এভাবেই সংবাদ সম্মেলনে নানা সমালোচনার জবাব দিয়েছেন নারায়ণগঞ্জ চার আসনের সংসদ সদস্য শামীম ওসমান। বলেছেন আজকে থেকে নৌকার পক্ষে নামলাম, জয় নৌকার হবেই। জয়ের পর সব প্রশ্নের উত্তর দেয়া হবে আইভীকে।
সিটি করপোরেশন নির্বাচন সামনে রেখে একজন আইনপ্রণেতা হিসেবে সংবাদ সম্মেলনে করায় ক্ষমা চেয়ে নেন নির্বাচন কমিশনের কাছে।

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনর অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 doorbin24.Com