Notice :
Welcome To Our Website...
যে কারণে ষষ্ঠ চ্যাম্পিয়নস লিগ জিতবে বার্সেলোনা

যে কারণে ষষ্ঠ চ্যাম্পিয়নস লিগ জিতবে বার্সেলোনা

উয়েফা চ্যাম্পিয়নস লিগে বাকি রয়েছে আর ৮টি মাত্র দল। বাদ পড়ে গেছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল, টুর্নামেন্টের ইতিহাসের সর্বোচ্চ শিরোপাজয়ী দল রিয়াল মাদ্রিদও। চমক দেখিয়ে শেষ আটে জায়গা করে নিয়েছে আরবি লেইপজিগ, আটলান্টা, অলিম্পিক লিওনের মতো ক্লাবগুলো।

তবে বড় দল যে নেই কোয়ার্টারে এমনটাও নয়। বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ, ম্যানচেস্টার সিটি, প্যারিস সেইন্ট জার্মেই এবং অ্যাটলেটিকো মাদ্রিদও রয়েছে শেষ চারে ওঠার লড়াইয়ে। যেখানে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামবে অন্যতম ফেবারিট দুই দল বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ।

আগামী শুক্রবার দিবাগত রাতে লিসবনে মাঠে নামবে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ। এ ম্যাচটি জিতলেই নিজেদের ষষ্ঠ চ্যাম্পিয়নস লিগ জয়ের পথে অনেকটাই এগিয়ে যাবে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। কেননা বায়ার্নকেই ধরা হচ্ছে বার্সেলোনার জন্য সবচেয়ে শক্ত প্রতিদ্বন্দ্বী।

রেকর্ড গড়ে টানা ১৩তম বার কোয়ার্টার ফাইনালে ওঠা বার্সেলোনার শিরোপা জয়ের দারুণ সম্ভাবনা দেখছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তারা কারণও দেখিয়েছে কেনো এবার শিরোপা জিততে পারে বার্সেলোনা। সবশেষ ২০১৪-১৫ মৌসুমে ইউরোপিয়ান শ্রেষ্ঠত্বের শিরোপা ঘরে তুলেছি কাতালুনিয়ান ক্লাবটি।

এবার যে কারণে চ্যাম্পিয়ন হতে পারে বার্সেলোনা

লিওনেল মেসি
দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি নিজের সেরা ছন্দের ছাপ রাখতে পারলেই বায়ার্ন বাধা টপকে যেতে পারবে বার্সেলোনা। নাপোলির বিপক্ষে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচটিতে প্রথম হাফেই নিজের জাদু দেখিয়েছিলেন মেসি। এমনকি বায়ার্নের বিপক্ষেও ২০০৯ এবং ২০১৫ সালে জাদুকরি পারফরম্যান্স করেছিলেন এ আর্জেন্টাইন তারকা ফুটবলার। এবারও একই পারফরম্যান্সের ধারাবাহিকতা প্রয়োজন বার্সেলোনার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com