Notice :
Welcome To Our Website...
যতদিন বাঁচবো ততদিনই আপনাদের সেবায় নিয়োজিত থাকবো : শাওন

যতদিন বাঁচবো ততদিনই আপনাদের সেবায় নিয়োজিত থাকবো : শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সব দুর্যোগে আপনাদের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আপনাদের সেবায় নিয়োজিত থাকার জন্য প্রধানমন্ত্রী আমাকে তিনবার নৌকা প্রতীক দিয়েছেন। আপনারা তিনবারই আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে আপনাদের কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি যতদিন বাঁচবো ততদিনই আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্ব ও তার হাত ধরে বাংলাদেশ এখন সমৃদ্ধশীল দেশে রূপান্তরিত হয়েছে। ফলে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে সমৃদ্ধশালী দেশ হিসেবে সম্মানের সহিত জায়গা দখল করে নিয়েছে।রোববার (৯ আগস্ট) দুপুরে ভোলার লালমোহন উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রযুক্তি মেলা ও সেচযন্ত্র বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ প্রমুখ।

এদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে লালমোহনে হাজি নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় থেকে উপজেলার সব শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে ১০ হাজার বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।লালমোহনে সজীব জয় ডিজিটাল পার্কে লালমোহন স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষ রোপণ ও বঙ্গবন্ধুর স্মৃতিচারণ এবং ফ্রি ওয়াইফাই জোনের উদ্বোধন করেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com