Notice :
Welcome To Our Website...
সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে নৌ-নিরাপত্তা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর দূর আকাশের তারা হয়ে গেলেন আমাদের ‘ মা পদ্মা বহুমুখি সেতুর উদ্বোধন ২৫ জুন শুরুর বিপর্যয় তাড়িয়ে জোড়া সেঞ্চুরির রেকর্ডময় দিন বাংলাদেশের সংসদীয় দলের সংগে ওয়াশিংটনে গুরুত্বপূর্ণ বৈঠক ফিনল্যান্ডে শনিবার থেকে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে রাশিয়া বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে সন্দেহভাজন ৪ আসামির রিমান্ড মঞ্জুর আমার ভায়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, গানের গীতিকবি ও কিংবদন্তি সাংবাদিক গাফফার চৌধূরী চলে গেলেন,,,
মুয়াজ্জিন বাবার কাছে বেড়াতে এসে একসঙ্গে লাশ হলেন বাবা-ছেলে

মুয়াজ্জিন বাবার কাছে বেড়াতে এসে একসঙ্গে লাশ হলেন বাবা-ছেলে

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় শুক্রবার রাত সাড়ে আটটার দিকে বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় মুয়াজ্জিন বাবার কাছে বেড়াতে এসে একসাথে লাশ হলেন বাবা-ছেলে।

মুয়াজ্জিনের নাম দেলোয়ার হোসেন (৪৫)। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়। তিনি মসজিদের মেসেই থাকতেন। তার ছেলে জুনায়েদও এই বিস্ফোরণে মারা গেছেন। ছেলে জুনায়েদ শুক্রবারে বাবার কাছে বেড়াতে এসেছিলেন। জুনায়েদ নারায়ণগঞ্জের একটি আলিয়া মাদ্রাসায় পড়তো।

জানা যায়, কাল রাতে একসাথে এশার নামাজ আদায় করছিল বাবা ছেলে। বিস্ফোরণের পর সবচেয়ে বেশি খারাপ অবস্থা ছিলো দেলোয়ার হোসেনের। শনিবার সকালে মারা যান তিনি। আর দুপুরে মারা গেছেন ছেলে জুনায়েদ (২৮)।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ যে ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছিলো তাদের মধ্যে শিশু-মুয়াজ্জিনসহ ১৭ জন মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটি সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com