Notice :
Welcome To Our Website...
মলম পার্টির ১০ সদস্য গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জ থেকে

মলম পার্টির ১০ সদস্য গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জ থেকে

মলম পার্টির ১০ সদস্য গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জ থেকে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে মলম পার্টির ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। এসময় তাদের কাছ থেকে ৫টি বিষাক্ত মলমের কৌটা, ৮০টি মোবাইল ফোন এবং ২৫ হাজার ২৫ টাকা উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মোহাম্মদ শাকিল (৩২), মিলন শেখ (৩২), মোঃ রমজান আলী (২৭), মো. ইমরান হোসেন (২৪), আরিফুল ইসলাম ইমরান (৩২), মহসীন খারকোল (৪২), মো. হারুনুর রশিদ লিমন (২২), মো. আমজাদ (৪২), মো. জিয়াউর রহমান (৩০) এবং চিত্তরঞ্জন সরকার (৩১)।

আজ শনিবার বিকেলে ঢাকার টিকাটুলিতে অবস্থিত র‌্যাব-৩’র সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-৩’র সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানায়, গ্রেপ্তাররা রাস্তায় চলাচলরত সাধারণ মানুষের চোখে মুখে মলম দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে। এর এক পর্যায়ে জিম্মিদের কাছে থাকা মোবাইল ফোন, টাকা-পয়সা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়।

বিজ্ঞপ্তিতে ফারজানা হক আরো জানান, গ্রেপ্তাররা সিদ্ধিরগঞ্জের আশেপাশের এলাকায় পথচারী, রিকশা আরোহী এবং সিএনজির যাত্রীদের নিকট থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে। গ্রেপ্তারদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com