Notice :
Welcome To Our Website...
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে রাজনৈতিক সংস্কৃতি : সবার উপরে দেশ ও জনগন ১৫ আগস্টের হত্যাকান্ড মানবতার বিরুদ্ধে অপরাধ : তথ্যমন্ত্রী বঙ্গবন্ধু সারাবিশ্বের নিপীড়িত বঞ্চিত মানুষের নেতা : এনামুল হক শামীম নারী ক্রিকেটের প্রথম এফটিপিতে ৫০ ম্যাচ খেলবে বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক : সোহেল তাজ আজ জাতীয় শোক দিবস: শোক হোক শক্তি যশোর অঞ্চলে টেকসই কৃষি সম্প্রসারন প্রকল্প ২০২৭ সালে চালু হবে চৌগাছা বাস মালিক সমিতির সময় নির্ধারণ কাউন্টারে হামলায় গণপরিবহন বন্ধ চিটাগাং এসোসিয়েশন অব কানাডা ইনক এর বনভোজন : হাজার মানুষের ঢল , আনন্দ বন্যা ,, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি মাসুদ, সম্পাদক মনির
বাইডেনের চিফ অফ স্টাফ রন ক্লেইন, আরও কারা..

বাইডেনের চিফ অফ স্টাফ রন ক্লেইন, আরও কারা..

মো: মোশাররফ হোসেন : যুক্তরাষ্ট্রের সদ্য নির্বাচিত রাষ্ট্রপতি জো বাইডেন তার চীফ অফ স্টাফ হিসেবে নিয়োগ করেছেন হারভার্ড বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়াশোনা করা জন ক্লেইনকে ।গত বুধবার সকালে তিনি এ ঘোষনা দেন । ২০০৯ থেকে ২০১১ সালে বাইডেন যুক্তরাষ্ট্রের উপরাষ্ট্রপতি  থাকাকালীন সময়ে তার সাথে কাজ করেছেন ক্লেইন ।

জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ভিভেক মূর্তি

তবে সাবেক উপরাষ্টপতি আলগোরের সঙ্গেও কাজ করেছেন ক্যাপিটাল হিলে । প্রশাসনিক ও বিচারবিভাগীয় বিশেষজ্ঞ হিসেবে তার এ নিয়োগ কাঙ্খিত ছিল । ইন্ডিয়ানা পোলিসে ১৯৬১ সালে তার জন্ম ।এটর্নী হিসেবে তার খ্যাতি রয়েছে । ইতিমধ্যে বাইডেন কোভিড ১৯ মহামারি থেকে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের মানুষ বাঁচানোর জন্য টাস্ক ফোর্স গঠন করেছেন ।

ওবামার সময় স্বাস্থ্যবিষয়ক প্রধান ভিভেক মুর্তিকে বাইডেন টাস্ক ফোর্সের কো চেয়ারম্যান নিয়োগ করেছেন । তিনি ইবোলা মহামারির সময় জনস্বাস্থ্যবিষয়ক প্রধান হিসেবে কাজ করেন । অঙ্গিকার অনুযায়ী তিন ভাগের  একভাগ নারীকে মন্ত্রীসভা ও রাষ্ট্রপতির সচিবালয়ে দায়িত্ব দেয়ার কথা রয়েছে ।

মাইকেল-ব্লুমবার্গ

তবে ডেমোক্রেটিক  পার্টির সূত্র ও বিভিন্ন মিডিয়া গবেষণা মতে মন্ত্রীসভা ও রাষ্ট্রপতির সচিবালয়ে সম্ভাব্য  নিয়োগে উল্লেখযোগ্য কয়েকজনের নাম জানা গেছে ।এরা হলেন : সাবেক এটর্নী জেনারেল এরিক হোল্ডার, নিউইয়র্কের সাবেক মেয়র (মেসাচুসেটস) ও ব্যবসায়ি  মাইক ব্লুমবার্গ ,সিনেটর এলিজাবেথ ওয়ারেন (মেসাচুসেটস), এরিক সোয়ালওয়েল(প্রতিনিধি , ক্যালিফোনিয়া) ,সিনেটর এমি কুলুবুচার (মিনেসোটা), কর্পোরেট আইনজীবী এ্যন্ড্রু ইয়াং, টিম রায়ান( প্রতিনিধি,ওহাইও),ক্রিস কূনস(সিনেটর,ডেলাওয়ারে) ,জায়ে ইনস লী(সাবেক গভর্ণর ,ওয়াশিংটন ডিসি )।

এলিজাবেথ ওয়ারেন

এ ছাড়া পেনসিলভানিয়া , জর্জিয়া,মিশিগান,উইসকনসিন,নেভাদা ,আরিজোনা থেকেও কয়েকজন থাকতে পারেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com