Notice :
Welcome To Our Website...
সর্বশেষ সংবাদ
অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর দূর আকাশের তারা হয়ে গেলেন আমাদের ‘ মা পদ্মা বহুমুখি সেতুর উদ্বোধন ২৫ জুন শুরুর বিপর্যয় তাড়িয়ে জোড়া সেঞ্চুরির রেকর্ডময় দিন বাংলাদেশের সংসদীয় দলের সংগে ওয়াশিংটনে গুরুত্বপূর্ণ বৈঠক ফিনল্যান্ডে শনিবার থেকে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে রাশিয়া বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে সন্দেহভাজন ৪ আসামির রিমান্ড মঞ্জুর আমার ভায়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, গানের গীতিকবি ও কিংবদন্তি সাংবাদিক গাফফার চৌধূরী চলে গেলেন,,, আনন্দলোকে, মংগোলা লোকে , সত্য সুন্দর,,
পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী

পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট ১ আসনের এমপি ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, রায়হান আহমদ হত্যাকান্ডের সাথে জড়িতদের বিচারের সম্মুখিন করা হবে। সিলেটের মাটিতে কোন অপকর্ম আর বরদাস্ত করা হবে না। সিলেট পুণ্যভূমি যে কোন মূল্যে এই ভূমির সম্মান রাখতে হবে।

বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্মম নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর প্রতিক্রিয়া ব্যক্ত করতে সোমবার (১২ আক্টোবর) রাত সাড়ে ৮টায় পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন বিষয়টি জানার সাথে সাথে আমি স্বরাষ্ট্রমন্ত্রী এবং পুলিশের আইজিপির সাথে কথা বলিছি। প্রকৃত অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছি।
তিনি বলেন, জর্জমিয়া নাটকের মতো কোন নাটক গ্রহনযোগ্য হবে না।

পররাষ্ট্রমন্ত্রী এই মর্মান্তিক মৃত্যুর জন্য রায়হান আহমদের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বলেন, আমি ব্যক্তিগত ভাবে মনে করি বিচারের পাশাপাশি রায়হান আহমদের পরিবারকে একটি বড় ধরণের ক্ষতিপূরণ প্রদান করা দরকার।

সত্য ঘটনা উদঘাটনের জন্য পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন সিলেটের গণমাধ্যমকে ধন্যবাদ জানান। তিনি বলেন, সিলেটের ঐতিহ্য সমুন্নত রাখতে প্রত্যেককে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com