Notice :
Welcome To Our Website...
পাপিয়াকে নিয়ে বিভ্রান্তিকর সংবাদ নয় : স্বরাষ্ট্র মন্ত্রণালয়

পাপিয়াকে নিয়ে বিভ্রান্তিকর সংবাদ নয় : স্বরাষ্ট্র মন্ত্রণালয়

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সেক্রেটারি আলোচিত নেত্রী শামীমা নূর পাপিয়ার গ্রেফতর ও রিমান্ডের তথ্য প্রসঙ্গে বিভ্রান্তিকর ও অসত্য সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

বৃহস্পতিবার বিকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংজোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানানো হয়।

এতে বলা হয়, গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শামীমা নূর পাপিয়া ওরফে পিউ, স্বামী মফিজুর রহমান ওরফে মতি সুমনসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। এরপর থেকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নাম ও উৎস উল্লেখ করে বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর ও সম্মানহানিকর সংবাদ পরিবেশিত হচ্ছে। যা জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করছে ও এতে সামাজিক বিশৃঙ্খলা তৈরি হচ্ছে।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন অভিযানে আটক ব্যক্তিদের সঙ্গে বিভিন্ন পর্যায়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নাম জড়িয়ে অযথা সম্মানহানিকর, বিভ্রান্তিকর ও অসত্য সংবাদ প্রচার করা আইনত দণ্ডণীয় অপরাধ। এ অবস্থায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নাম ও উৎস উল্লেখ করে বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামে সম্মানহানিকর, বিভ্রান্তিকর ও অসত্য সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য অনুররোধ করা হলো।

এর আগে গত মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকেও গ্রেফতারকৃত নেত্রী পাপিয়াকে নিয়ে একই ধরনের বিজ্ঞপ্তি দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com