Notice :
Welcome To Our Website...
পরকিয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা

পরকিয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা

মোঃ আনিসুর রহমান বেল্লাল : রাজধানীর হাতিরঝিল থানা মগবাজার এলাকায় বসবাস করে আসছিলেন নলছিটির চরকাঠিপাড়া গ্রামের খলিল জোমাদ্দারের মেঝ মেয়ে লামিয়া আক্তার (২২) ও তার স্বামী আরিফ হাওলাদার তাদের রয়েছে ১০ মাস বয়সী ১ টি ছেলে  সন্তান।

শুক্রবার বিকেলে ৫ ঘটিকার সময়  নিজ বাসায় লামিয়াকে  ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পেয়ে এলাকার বাসিন্দারা উদ্ধার করে তাকে মগবাজার একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

লামিয়া ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা রানাপাশা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ খলিল জমাদ্দারের মেজো মেয়ে। লামিয়ার মৃত্যুর খবর শুনে আত্মীয়-স্বজন ছুটে গেলে পার্শ্ববর্তী হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করা হয় আরিফ হাওলাদারের নামে।

আরিফ হাওলাদার বাকেরগঞ্জ উপজেলার মহেশপুর এলাকার ফরিদ হাওলাদারের পুত্র বলে জানা যায়।

ঘটনার সূত্রে তার পরিবারের কাছ থেকে জানা যায় যে দীর্ঘদিন যাবৎ তাদের সংসার সুখীই ছিল, কিছুদিন ধরে স্বামীর সাথে ঝগড়া হয় কারন আরিফ  একটি পরকীয়া প্রেমে আসক্ত ছিলেন বিধায় স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয়। তারপর তার স্বামী লামিয়ার  কাছে  ডিভোর্স চান, লামিয়া ডির্ভোস দিতে রাজি হননা বলে তার কাছ থেকে জোর পূর্বক  তালাকনামায় স্বাক্ষর নিয়ে তাকে বালিশ চাপা দিয়ে হত্যার পর  ফ্যানের সাথে ঝুলিয়ে পালিয়ে যায় স্বামী আরিফ হাওলাদার।

হাতিরঝিল থানা আইনশৃঙ্খলা বাহিনী  লামিয়ার লাশ  ময়নাতদন্ত করার জন্য মর্গে প্রেরণ করেন এবং ময়নাতদন্ত শেষে  তার পরিবারের  কাছে লাশ হস্তান্তর করেন।

পরে আসামি আরিফ হাওলাদারকে হাতিরঝিল থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হন।বর্তমানে সে জেল হাজতে আছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com