Notice :
Welcome To Our Website...
দাবী আদায়ে প্রধানমন্ত্রীর সাক্ষাত চাইলো ন্যাশনাল সার্ভিস কর্মীরা

দাবী আদায়ে প্রধানমন্ত্রীর সাক্ষাত চাইলো ন্যাশনাল সার্ভিস কর্মীরা

মো: আনিসুর রহমান : বিভিন্ন দাবী-দাওয়া নিয়ে প্রধানমন্ত্রীর সাক্ষাত প্রার্থনা করে আবেদন করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে পরিচালিত ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর কর্মীদের সংগঠন বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদ।

২৫ আগষ্ট ২০২০  দুপুরে ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদের সভাপতি মোঃ মোস্তফার নেতৃত্বে একটি প্রতিনিধিদল প্রধানমন্ত্রীর কার্যালয়ে আবেদনপত্র জমা দেন।

আবেদনে সংগঠনের পক্ষ থেকে দাবি করা হয়, মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প ন্যাশনাল সার্ভিস কর্মসূচির ২০০৯-১০ অর্থবছরে শুরু হয়ে ১ম থেকে আজ পর্যন্ত ৭ম পর্বে ৩৭টি জেলার ১২৮টি উপজেলায় ক্রমান্বয়ে চলমান।

এই প্রকল্পের আওতায় সারাদেশে ২ লক্ষাধিক ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক ও স্নাতকোত্তর যুব ও যুব মহিলা নিয়োগরত ছিল। ন্যাশনাল সার্ভিস কর্র্র্মীরা সরকারের বিভিন্ন দপ্তরে ২ বছর কাজ করে প্রকল্পের মেয়াদ শেষে কর্ম অভিজ্ঞতা সঞ্চয় করেও বর্তমানে বেকার জীবনযাপন করছে।

ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মেয়াদ বৃদ্ধি ও এর কর্মীদের স্থায়ী কর্মসংস্থান প্রদানের জন্য প্রধানমন্ত্রীর দপ্তর এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়সহ বিভিন্ন মন্ত্রণালয়ে বারবার আবেদন ও স্বারকলিপি প্রদান এবং বিভিন্ন সময়ে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালন করে আসলেও  উল্লেখযোগ্য কোন আশ্বাস না পাওয়া যায় নি।

তাই সরকারের বিভিন্ন দপ্তরে কাজের অভিজ্ঞতা সম্পন্ন ২ লক্ষাধিক ন্যাশনাল সার্ভিস কর্মীদের কর্মসংস্থান নিশ্চিত করতে সংগঠনের একটি প্রতিনিধি দল, মাননীয় প্রধানমন্ত্রীর সাক্ষাত চেয়ে আবেদন করেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com