Notice :
Welcome To Our Website...
তৃতীয় বিয়ে সারলেন সন্তান কোলে নিয়ে

তৃতীয় বিয়ে সারলেন সন্তান কোলে নিয়ে

তৃতীয় বিয়ে সারলেন সন্তান কোলে নিয়ে। পর্দায় আর এখন তেমন একটা দেখা যায় না নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়কে। বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েই যেন একেবারে গায়েব হয়ে গেছেন তিনি। তবে এবার বিয়ে করেই খবরে এলেন এ অভিনেত্রী।

অভিনয় কেরিয়ারের শুরুটা মুম্বাইয়ে করলেও, পূজা বন্দ্যোপাধ্যায় কিন্তু মনে-প্রাণে বাঙালি। আর সেই প্রেক্ষিতেই বিয়েতে শাঁখা-পলা, লোহা বাঁধানোও পরতে ভুললেন না অভিনেত্রী। এক বছরের ছেলে কৃশিবকে কোলে নিয়েই ফের বিয়ে করলেন পূজা। না পাত্র পাল্টাননি। বরং স্বামী কুণাল ভার্মাকেই আবার নতুন করে বিয়ে করলেন। পুরোটা বাঙালি মতে। ওই একরত্তিও সাক্ষী থাকল মা-বাবার বিয়ের।

আসলে গত বছর যে তারিখে পূজা-কুণালের বিয়ে ঠিক হয়েছিল, সেই সময়ে অতিমারীর তাণ্ডবে জনসাধারণের জীবন বিপর্যস্ত। তাই বিলাসবহুলভাবে বিয়ে না করে একেবারে ঘরোয়া সাদামাটাভাবেই বিয়েটা সেরেছিলেন। শুধু তাই নয়! এমনকী পূজা-কুণালের বিয়ের জন্য যে খরচটা তুলে রাখা ছিল, তার গোটাটাই তারকাদম্পতি দান করে দিয়েছিলেন দেশের করোনা রোগীদের চিকিৎসায়। তবে বছর ঘুরতেই পরিস্থিতি খানিক হালকা হয়েছে। জনজীবন স্বাভাবিক হয়েছে। সেইসঙ্গে তারকাদম্পতির জীবনেও এসেছে সন্তান। কিন্তু হাজার হোক ছাদনাতলার স্বপ্নটা তো আর পূরণ হয়নি সেইবার।

এবার এক বছর পর কুণাল ভার্মাকেই আবার বিয়ে করলেন পূজা বন্দ্যোপাধ্যায়। অধিবাস থেকে গায়ে হলুদ সবটাই হলো বাঙালি মতে। অভিনেত্রী খোদ নিজের সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করেছেন বিয়ের ছবি। ইন্ডাস্ট্রির সহকর্মী-বন্ধুরাও শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন।

পূজার প্রথম স্বামী অবশ্য অভিনয় জগতের কেউ ছিলেন না। নাম না জানা গেলেও তাঁর পদবি জানা। কারণ ২০১৩ সালে বিচ্ছেদের পর পূজা বন্দ্যোপাধ্যায় হলেও তার আগে পূজা বসু ছিলেন।

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারণ কোনও দিনই জানাননি অভিনেত্রী। তবে একটা বিষয় সবারই জানা। প্রথম বিয়েতে থাকাকালীনই কুণালের প্রেমে পড়েছিলেন পূজা।

পূজার সঙ্গে কুণালের প্রেমে কখনও কোনো ঝগড়া-অশান্তির কথা শোনা যায়নি। তবে প্রেম চলাকালীনই এক সহ অভিনেত্রীকে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে দেখা গিয়েছিল পূজাকে। সেই ছবি নিয়ে জলঘোলাও হয়েছিল। তবে জল্পনা বেশি দূর গড়ায়নি।

পূজা ভারতীয় টেলি অভিনেত্রী। আবার বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন। তার দ্বিতীয় এবং তৃতীয় বিয়ের পাত্র কুণালও পেশাদার অভিনেতা। হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’-য় একসঙ্গে কাজ করেছেন দু’জন।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস ও আনন্দবাজার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 doorbin24.Com