Notice :
Welcome To Our Website...
টাইমস স্কয়ারে বন্দুকধারীদের হামলায় শিশু-সহ আহত ৩

টাইমস স্কয়ারে বন্দুকধারীদের হামলায় শিশু-সহ আহত ৩

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের টাইমস স্কয়ারে শনিবার (৮ মে) বন্দুকধারীদের হামলায় এক শিশুসহ দুজন নারী আহত হয়েছেন। পুলিশ তথ্যমতে, আহত ব্যক্তিরা আপাতত শঙ্কা মুক্ত।

নিউইয়র্ক পুলিশের এক মুখপাত্র জানান, টাইমস স্কয়ারের ৭ নম্বর এভিনিউ ও ৪৪ নম্বর সড়কের সংযোগস্থলে স্থানীয় সময় বিকেল ৫টার দিকে এই গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থলে ছুটে যেতেই দেখা যায় এক শিশু-সহ চার জন রাস্তায় পড়ে কাতরাচ্ছেন। তাঁদের উদ্ধার করে সঙ্গে সঙ্গে ম্যানহাটনের হাসপাতালে পাঠানো হয়। বিপদ মুক্ত হলেও হাসপাতালে চিকিৎসাধীন তারা।

আরও পড়ুন:

নিষেধ অমান্য করে বঙ্গবন্ধু সেতু পার হয়েছে ৫০০ দূরপাল্লার বাস

পুলিশের শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, কীভাবে এই ঘটনা ঘটল, তা এখনও অজানা। তবে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু হয়েছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। আহতদের মধ্যে একটি চার বছরের শিশু রয়েছে যে তার পরিবারের সঙ্গে খেলনা কিনছিল। আহত বাকি দুজন হলেন একজন নারী (৪৬) এবং রোড আইল্যান্ড থেকে আসা একজন তরুণী (২৩) পর্যটক।

এই এলাকার ব্যবসায়ীদের সংগঠন টাইমস স্কয়ার অ্যালায়েন্সের সাম্প্রতিক এক প্রতিবেদন অনুযায়ী, চলতি বছর এখন পর্যন্ত এই জায়গায় ২৫টি সহিংস অপরাধের ঘটনা ঘটেছে। গত বছর একই সময়ে এই সংখ্যা ছিল ১৭টি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 doorbin24.Com