Notice :
Welcome To Our Website...
‘জিয়াউর রহমানের খেতাব বাতিল হলে মুক্তিযুদ্ধের সঙ্গে বিশ্বাসঘাতকতা হবে’

‘জিয়াউর রহমানের খেতাব বাতিল হলে মুক্তিযুদ্ধের সঙ্গে বিশ্বাসঘাতকতা হবে’

জিয়াউর রহমানের ‘বীরউত্তম খেতাব’ বাতিল করলে সরকার মুক্তিযুদ্ধের সঙ্গে চরম বিশ্বাসঘাতকতা করবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার সকালে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির মহাসচিব বলেন, জিয়াউর রহমানের খেতাব বাতিল করার সিদ্ধান্ত নেওয়ার এখতিয়ার নেই জামুকার (জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল)। সরকার যদি এই বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয় তাহলে চরম বিশ্বাসঘাতকতা হবে স্বাধীনতা যুদ্ধের সঙ্গে। মুক্তিযুদ্ধের সঙ্গে চরম বিশ্বাসঘাতকতা হবে এবং এই সরকার যে স্বাধীনতা যুদ্ধে বিশ্বাস করে না সেটাই প্রমাণিত হবে।

এ সময় স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক খন্দকার মোশাররফ হোসেন বলেন, সূবর্ণজয়ন্তী অনুষ্ঠানের মাধ্যমে আমরা মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা যুদ্ধের প্রকৃত ইতিহাস ও তথ্য তুলে ধরছি। মুক্তিযুদ্ধের তথ্য ও উপাত্ত যেভাবে আমরা উপস্থাপন করছি তাতে আমরা দেখতে পারছি, যারা এখন সরকারে আছেন তারা নানাভাবে প্রতিক্রিয়া দেখাচ্ছে।

সংবাদ সম্মেলনে সিঙ্গাপুরে দলের স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, গুলশানে ইউনাইটেড হাসপাতালে স্থায়ী কমিটির সদস্য করোনায় আক্রান্ত সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ফরহাদ হালিম ডোনার, সম্মিলিত সামরিক হাসপাতালে দলের ভাইস চেয়ারম্যান অবসরপ্রআপ্ত মেজর জেনারেল রুহুল আলম চৌধুরীর আশু আরোগ্য কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিএনপির মহাসচিব।

গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন, স্বরচিত কবিতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা কমিটির উদ্যোগে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

জাতীয় কমিটির সদস্য সচিব আবদুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানের কর্মসূচি তুলে ধরেন কমিটির সদস্য সচিব আবদুল হাই শিকদার। এ সময় কমিটির সদস্য মজিবুর রহমান সারোয়ার, নজরুল ইসলাম মনজু, ফরিদা ইয়াসমীন, রিয়াজ উদ্দিন নসু, শায়রুল কবির খান, শাহজাহান সম্রাট, রিটা আলী, মনিরুজ্জামান মনির, এনামুল হক জুয়েল, মিজানুর রহমান, রফিক লিটন, আরিফুর রহমান মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com