Notice :
Welcome To Our Website...
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসকের সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসকের সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক,চবি এলামনাই এসোসিয়েশন এর আজীবন সদস্য, চবি’র প্রাক্তন ছাত্রনেতা, তৎকালীন ক্যাম্পাসের প্রিয় মুখ আলহাজ্ব খোরশেদ আলম সুজনের সাথে গতকাল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন।

প্রশাসকের উত্তর কাট্টলীস্হ বাসায় দীর্ঘক্ষণ এই সৌজন্য বৈঠকে নগর উন্নয়ন ও পরিকল্পনা, এলামনাই এসোসিয়েশনের কার্যক্রম, চবি’র নানা বিষয় নিয়ে প্রাণবন্ত আলাপ আলোচনা করা হয়। চবি এলামনাই নেতৃবৃন্দ খোরশেদ আলম সুজনকে অভিনন্দন জানিয়ে বলেন, সুজন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একজন কৃতীছাত্র ও তুখোড় ছাত্রনেতা ছিলেন। তাঁর এই সাফল্য ও অর্জনে চবির সকল শিক্ষার্থী গর্বিত ও আনন্দিত।  চবি পরিবার সত্যি গৌরবান্বিত। এই অর্জন চবি’র ইতিহাসকে আরো সমৃদ্ধ করেছে । তাঁরা সুজনের সাফল্য ও দীর্ঘ জীবন কামনা করেন।

প্রশাসক খোরশেদ আলম সুজন তার দায়িত্ব পালনকালীন সময়ে সর্বমহলের সহযোগিতা প্রত্যাশা করেন।এইসময় এলামনাই এসোসিয়েশন এর পক্ষ থেকে উপস্হিত ছিলেন,চাকসু ভিপি নাজিম উদ্দীন, ছৈয়দ ছগীর আহমেদ, সাইফুদ্দিন আহমেদ সাকী,শাহজাহান চৌধুরী, শামীমা হারুন লুবনা,ফেরদৌস বশির,দাউদ আবদুল্লাহ লিটন, মোহাম্মদ ইউসুফ, এ,এফ্,এম জাহাঙ্গীর আলম, আবদুল হান্নান,নজরুল ইসলাম, জাহেদুল আলম চৌধুরী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 doorbin24.Com