Notice :
Welcome To Our Website...
ঘরমুখো মানুষের ঢল ঠেকাতে ফেরিঘাটে বিজিবি মোতায়েন

ঘরমুখো মানুষের ঢল ঠেকাতে ফেরিঘাটে বিজিবি মোতায়েন

ঈদে ঘরমুখো মানুষের ঢল ঠেকাতে ফেরিঘাটে আগামীকাল রবিবার (৯ মে) থেকে মাঠে নামছে বিজিবি। বিজিবি সদর দপ্তরের জনসংযোগ বিভাগের প্রধান কর্মকর্তা শরীফুল ইসলাম বিষয়টি ইত্তেফাককে নিশ্চিত করেন।

এর আগে শনিবার (৮ মে) বিকেলে মানিকগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে জেলা প্রসাশকের সাথে মতবিনিময়কালে জেলা প্রসাশক এস এম ফেরদৌস বিজিবি মাঠে নামার বিষয়টি জানান।

তিনি আরো জানান, বিজিবির ৩ টি টিমের মধ্যে একটি টিম মানিকগঞ্জের প্রবেশ মুখ ধল্লা, দ্বিতীয় টিম বারবারিয়া ও একটি টিম পাটুরিয়া ঘাট এলাকায় অবস্থান করবে।

জেলা প্রসাশকের সম্মেলন কক্ষে আয়েজিত সভায় জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামান, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারন সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সম্পাদক শাহাজাহান বিশ্বাস, সহ-সভাপতি গাজী ওয়াজেদ আলম লাভলু, আহম্মেদ সাব্বির সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিহির প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মতিউর রহমান, সাবেক যুগ্ম সাধরণ সম্পাদক শাহানুর ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা করেন। এ সময় আলোচনায় উল্লেখ পায়, করোনা পরিস্থিতি এবং আসন্ন ঈদকে কেন্দ্র করে মানুষের ঘরে ফেরা।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি উপেক্ষিত এবং পাটুরিয়া ঘাট এলাকায় ফেরী বন্ধ থাকায় মানুষের ভোগান্তি এই বিষয়ে সাংবাদিকদের উদ্যেশ্য করে জেলা প্রশাসক বলেন, গতরাতের নৌ মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক আজ ভোর ৬টা থেকে সবধরণের ফেরী চলাচল বন্ধ রয়েছে। শুধু জরুরি প্রয়োজনে এ্যাম্বুলেন্স পারাপার হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য আমরা সকল প্রকার প্রস্তুতি নিয়ে কাজ করছি। রবিবার থেকে ঈদ পর্যন্ত জেলা প্রশাসনের পাশাপাশি বিজিবিও জেলার তিনটি বর্ডার পয়েন্ট (বারবাড়িয়া, ধল্লা, পাটুরিয়) মোতায়েন থাকবে। এতে করে আমরা আরো সফলভাবে পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 doorbin24.Com