Notice :
Welcome To Our Website...
খুলনায় প্রধানমন্ত্রীকে কটূক্তি, গ্রেফতার ১

খুলনায় প্রধানমন্ত্রীকে কটূক্তি, গ্রেফতার ১

খুলনায় প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় মো. নাঈমুর রহমান নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নগরীর খানজাহান আলী থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। সোমবার (২৯ মার্চ) বেলা ১২টায় নগরীর ফুলবাড়ীগেট পুরাতন টিটি কলেজ রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সোমবার বেলা ১২টার দিকে নগরীর খানজাহান আলী থানার ফুলবাড়ীগেট পুরাতন টিটি কলেজ রোডস্থ যোগিপোল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শেখ আনিসুর রহমানের অস্থায়ী কার্যালয়ের সামনে রাস্তার উপর দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত শেখ আনিসুর রহমানের নৌকা মার্কার পোস্টার দেখে নাঈমুর রহমান, আবু সাইদ হাওলাদার আব্বাস, মো. শাহিনসহ অজ্ঞাতনামা ৩/৪ জন প্রধানমন্ত্রীর ছবিকে উদ্দেশ্য করে কটূক্তি করে ও বাংলাদেশ আওয়ামী লীগ সম্পর্কে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এছাড়া ব্যর্থ রাষ্ট্র, সরকারের বিরুদ্ধে আন্দোলন করে সরকার পতন ঘটাবে বলে উচ্চস্বরে হুংকার দেয়।

এসময় স্থানীয় জনগণ প্রতিবাদ করলে আসামিরা তাদের উপর চড়াও হয়ে আক্রমণ করে এবং ব্যবসায়ী মো. কোরবান আলীর নিকট থাকা ৬ হাজার ৫২০ টাকা ও একটি হাতঘড়ি ছিনিয়ে নেয়। একপর্যায়ে জনতা নাঈমুর রহমানকে আটক করলে তার সঙ্গে থাকা বাকিরা পালিয়ে যায়। পরবর্তীতে নাঈমুর রহমানকে পুলিশে হস্তান্তর করা হয়। এ ঘটনায় স্থানীয় বাসিন্দা মো. জাহাঙ্গীর কবির খান বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে খানজাহান আলী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন।

এ ব্যাপারে খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, আসামি নাঈমুর রহমানকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া অন্য আসামিদেরকে আটকের ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com