Notice :
Welcome To Our Website...
সর্বশেষ সংবাদ
নাগরপুরে ৩ দিনব্যাপী ই-নামজারী ও ভূমি সেবা প্রশিক্ষণ শুরু অবশেষে টাঙ্গাইলে ৭ বছরের বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের মামলায় গ্রেফতার মোহাম (৫০) আমাকে নিয়ে দুর্নীতির অভিযোগ ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী পুতিনের ওপর ব্যক্তিগত নিষেধাজ্ঞার হুমকি বাইডেনের রাশিয়া নাভালনিকে ‘সন্ত্রাসী ও চরমপন্থীদের’ তালিকাভুক্ত করেছে দখলমুক্ত করা হবে রাজধানীর সকল খাল: তাজুল ধর্মকে ব্যবহার করে বিএনপি কিন্তু ধর্মের জন্য কাজ করেঃ তথ্যমন্ত্রী বিএনপি’র রাজনীতিতে এখন ঘোর দুর্দিন চলছে : ওবায়দুল কাদের মেসি পোপের কাছ থেকে ছোট ক্লাবের জার্সি উপহার পেলেন আইসিসি ভারতকে জরিমানা, সঙ্গে পয়েন্টও কেটে নিল
কানাডার আলবার্টার ক্যালগেরি সিটিতে জরুরি অবস্থা ঘোষণা

কানাডার আলবার্টার ক্যালগেরি সিটিতে জরুরি অবস্থা ঘোষণা

A pedestrian wears a protective mask in Toronto on Monday, January 27, 2020. Canada's first presumptive case of the novel coronavirus has been officially confirmed, Ontario health officials said Monday as they announced the patient's wife has also contracted the illness. THE CANADIAN PRESS/Frank Gunn ORG XMIT: FNG109

করোনাভাইরাসের কারণে কানাডার আলবার্টার ক্যালগেরি সিটিতে জরুরি অবস্থার ঘোষণা করেছে মেয়র নাহিদ ন্যান্সি। সিটি অব ক্যালগারির সকল প্রকার পাবলিক লাইব্রেরি, জিমনেশিয়াম এবং বিনোদনমূলক কার্যক্রম অনির্দিষ্টকাল পর্যন্ত স্থগিত ঘোষণা করা হয়েছে।

এ পর্যন্ত কানাডার ভ্যাঙ্কুভারে কোভিড-১৯ আক্রান্ত হয়ে চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সর্বশেষ খবরে জানা গেছে, পুরো কানাডায় এ পর্যন্ত ৪১৬ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এর মধ্যে আলবার্টা রাজ্যেই রয়েছে ৭৪ জন।

এদিকে আলবার্টায় স্কুল কলেজ বন্ধ ঘোষণা হওয়ার সাথে সাথে অভিভাবকদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। ক্যালগেরির মুসলিম কাউন্সিল অব ক্যালগেরি ফাউন্ডেশন মসজিদে লোকসমাগম এড়াতে পাঁচ ওয়াক্ত নামাজ এবং শুক্রবারে জুমার নামাজ স্তগিত করেছে অনির্দিষ্টকাল পর্যন্ত।

প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর তথ্য মতে করোনা শনাক্ত করণের জন্য আরও অধিক পদক্ষেপের পরিকল্পনা করা হয়েছে। আলবার্টা রাজ্যে অনলাইন পদ্ধতি চালু করা হয়েছে। এই পদ্ধতি কানাডার অন্যান্য রাজ্যেও ব্যবহার করার জন্য আলবার্টা হেলথ সার্ভিস কাজ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com