Notice :
Welcome To Our Website...
একযোগে বাংলা নববর্ষ ও রমজানের শুভেচ্ছা,,

একযোগে বাংলা নববর্ষ ও রমজানের শুভেচ্ছা,,

মোশাররফ হোসেন: এসো হে বৈশাখ এসো এসো,,।মুছে যাক গ্লানি,,মুছে যাক জরা, ।অগ্নি স্নানে সূচি হোক ধরা,,।সবাইকে অনলাইন নিউজ পোর্টাল দূরবীণ এর পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন।

একইসঙ্গে পবিত্র রমজান মাস শুরু হয়েছে বিশ্বজুড়ে ।সবাইকে সালাম ও শুভেচ্ছা জানাই।

মহাদূর্যোগে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করছি ।নিজে বাঁচুন ও সবাইকে বাঁচতে দিয়ে জীবনের জয়গান গাইতে হবে। যেতে হবে অনেক দূরে ।মানুষ মানুষের জন্য কাজ করতে হবে ।এগিয়ে নিতে হবে বাংলাদেশকে ।

বাংলাদেশসহ বিশ্বজুড়ে বাংলা নববর্ষের অনুষ্ঠান অন্তর্জালিকভাবে পালন করছে বিভিন্ন সংগঠন ।মেলার আয়োজন ও শোভাযাত্রা এবার বাতিল করা হয়েছে। তবে ঘরে ঘরে পিঠা ও পুলি আর পান্তা ইলিশ খেতে ভুল করেনি বাঙালিরা।
আরও পড়ুনঃ

পণ্যবাহী পরিবহন যেন যাত্রীবাহী পরিবহন না হয়: ওবায়দুল কাদের

বিশ্বজুড়ে বাংলা নববর্ষের অনুষ্ঠান অন্তর্জালিক তথা জুমে পালন করা হচ্ছে ।তবে রোজা শুরু হওয়ার জন্য অনুষ্ঠান সীমিত আকারে করা হয়েছে।

করোনায় টিকা নিয়ে স্বস্থ্যবিধি মেনে চলতে হবে । অপ্রয়োজনীয় ঘোরাঘুরি করে জীবন বিপন্ন হয়ে পড়ে এমন কোন কাজ না করার জন্য সবাইকে অনুরোধ জানাই।আগে বেঁচে থাকুন ।তারপর সবকিছু ।

বিশ্বজুড়ে করোনা থেকে মানব জাতিকে বাঁচাতে হবে।দেশে দেশে মানবিক দৃষ্টিকোণ থেকে একে অন্যের জন্য এগিয়ে যেতে হবে ।

সীমিত পরিসরে মসজিদের ভেতর স্বাস্থ্যবিধি মেনে তারাবিহের নামাজ পড়েছেন বাংলাদেশের মুসলিম ভাইয়েরা। বিশ্বজুড়ে একই রকম নামাজ পড়েছেন সকলে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com