Notice :
Welcome To Our Website...
আজ আমার জন্মদিন

আজ আমার জন্মদিন

মোশাররফ হসেনঃ আজ থেকে ৬৪বছর আগে ১৯৫৭সালে চট্টগ্রামের পলোগেরাউনডে রেলওয়ে আবাসিক এলাকায় আমার জন্মদিন । কোলকাতায় আসাম বেংগল রেলওয়ে র কর্মকর্তা হিসেবে চট্টগ্রাম রেলওয়ে বিল্ডিং যে (সিআরবিতে) আমার প্রযাত পিতা আলহাজ আবদুর রাজ্জাক ১৯৪৪ ইংরেজিতে বদলি হযে এসেছিলেন ।
বরিশালের গৌরনদীওআগৈলঝারার গইলা আমার পৈতৃক নিবাস হলেও চট্টগ্রামে আমার বেড়ে ওঠা। ১৯৭১সালে চট্টগ্রাম কলেজিয়েট স্কুল থেকে এসএসসি, ১৯৭৪সালে চট্টগ্রাম কলেজ থেকে এইচএসসি, ১৯৭৭সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে র সমাজতত্ত্ববিভাগ থেকে অনার্স , ১৯৭৮সালে মাসটার্স ডিগ্রি সমাপ্ত করার পর সাংবাদিকতাকে পেশা হিসেবে বেছে নিয়েছি। ১৯৮৪সালে সংবাদ, ১৯৮৬ সালে দৈনিক পূবকোণ, ১৯৯৭সালে দৈনিক মুক্তকনঠ, ২০০১সালে বিটিভিতে, ২০০২ থেকে দৈনিক পূবকোণ পত্রিকা র ঢাকা অফিস , ২০১০থেকে ২০১১ বাসস হেড অফিসে সচিবালয় বিট এ সিনিয়র সাংবাদিক হিসেবে কাজ করেছি।
বর্তমানে অনলাইন নিউজ পোর্টাল দূরবীণ এর সম্পাদক ও প্রকাশক। একযোগে যা ঢাকা ও টরনটোয বাংলা অনলাইন পত্রিকা হিসেবে চলছে ।
আমার সহধর্মিণী মাসুদা খানম বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মনতরনালযের।মহাপরিচালক অফিসের কর্মকর্তা হিসেবে অবসর নিয়েছেন । একমাত্র ছেলে প্রাঞ্জল কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং পড়ে । মিডিয়া জগতে পত্রিকা, নিউজ এজেন্সিতে রিপোর্টার ও টিভি প্রযোজক হিসেবে কাজ শেষ করে অনলাইন নিউজ পোর্টাল দূরবীণ এর মাধ্যমে দেশ বিদেশের সংবাদ ও জীবন ধর্মী প্রতিবেদনের চেষ্টা করছি । আদর্শ সাংবাদিকতা করে ভবিষ্যত জীবন কাজ করে যেতে চাই। এজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি ।
আপনজন যারা ইতিমধ্যেই দূরবীণ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য লিখেছেন, বিগগাপন দিয়ে সহযোগিতা করেছেন তাদের কৃতজ্ঞতা জানাই ।বিশাল কলেবরে দূরবীণ চালানোর আশা করি ।
আমার জন্মদিনে সকলকে জানাই লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন ।
আমার আপনজন যারা ইতিমধ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাদেরকে কৃতজ্ঞতা জানাই ।
গত ১৭মার্চ ২০২০ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকীতে অনলাইন নিউজ পোর্টাল দূরবীণ এর জন্মদিন । ১৭মার্চ ২০২১আমাদের প্রথম জনম বারষিকী।বাংলাদেশ ও বিদেশে বসবাসকারী সকলের কাছে সহযোগিতা কামনা করছি ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com