Notice :
Welcome To Our Website...
সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে নৌ-নিরাপত্তা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর দূর আকাশের তারা হয়ে গেলেন আমাদের ‘ মা পদ্মা বহুমুখি সেতুর উদ্বোধন ২৫ জুন শুরুর বিপর্যয় তাড়িয়ে জোড়া সেঞ্চুরির রেকর্ডময় দিন বাংলাদেশের সংসদীয় দলের সংগে ওয়াশিংটনে গুরুত্বপূর্ণ বৈঠক ফিনল্যান্ডে শনিবার থেকে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে রাশিয়া বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে সন্দেহভাজন ৪ আসামির রিমান্ড মঞ্জুর আমার ভায়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, গানের গীতিকবি ও কিংবদন্তি সাংবাদিক গাফফার চৌধূরী চলে গেলেন,,,
আইসোলেশন নিয়ে সরকারের সিদ্ধান্ত গণবিরোধী: রিজভী

আইসোলেশন নিয়ে সরকারের সিদ্ধান্ত গণবিরোধী: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের অনুমতি ছাড়া কোনো হাসপাতাল আইসোলেশনের ব্যবস্থা করতে পারবে না- সরকারের এমন সিদ্ধান্ত অমানবিক ও গণবিরোধী। প্রতিষ্ঠিত সব হাসপাতালকে এ দায়িত্ব দিলে করোনাভাইরাস সংক্রমণের সংখ্যা বা এ বিপর্যয় রোধ করা যেত বলে মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মালিবাগ মোড়ে বিভিন্ন বিপণিবিতান ও ফুটপাতে পথচারীদের করোনা সচেতনতায় লিফলেট বিতরণকালে তিনি এ কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, আইইডিসিআরের (রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ এবং গবেষণা প্রতিষ্ঠান) বক্তব্য শুনছি। তাদের কার্যক্রম শুধু ওই বক্তব্যের মধ্যে সীমাবদ্ধ রয়েছে। করোনা চিকিৎসায় তাদের কোনো কার্যকর ভূমিকা দেখা যাচ্ছে না। তাদের হটলাইনগুলোতে সাধারণ মানুষ ঘণ্টার পর ঘণ্টা ফোন করেও কোনো প্রতিকার পাচ্ছেন না। এ থেকে প্রমাণ হয়, করোনাভাইরাস মোকাবিলায় কোনো পদক্ষেপ সরকারের নেই। তারা লিপ সার্ভিস দিচ্ছে।

তিনি বলেন, আমরা দাবি জানাচ্ছি, এ মুহূর্তে মহামারি প্রতিরোধের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিন, নইলে প্রাণঘাতী এ ভাইরাস কত মানুষের জীবন যে বিপন্ন করবে, তার ইয়ত্তা নেই।

লন্ডনফেরত সিলেটের মেয়র বদরউদ্দিন আহমেদ কামরানকে কেন কোয়ারেনটাইনে নেওয়া হলো না, তা নিয়ে প্রশ্ন তোলেন রিজভী। তিনি বলেন, মেয়র কামরান লন্ডন থেকে ফিরে আওয়ামী লীগের সভায় যোগদান করছেন। অথচ তার বিষয়ে সরকার কোনো পদক্ষেপ নেয়নি।

লিফলেট বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েলসহ সংগঠনের কেন্দ্রীয় নেতারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 doorbin24.Com